fbpx

ওয়ানডে দলে ফিরেছেন নাইম-আফিফ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

মিরপুরে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্টে ৫৪৬ রানের বিশাল জয় পেয়েছে বাংলাদেশ। টেস্ট জয়ের রেশ না কাটতেই আফগানদের সাথে ওয়ানডে সিরজিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

দুই বছর পর দলে আবারও জায়গা পেয়েছেন ওপেনার নাইম শেখ। চলতি বছর ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন বাঁহাতি এই ব্যাটার। এছাড়াও দলে ফিরেছেন ফিরেছেন আফিফ হোসেন ধ্রুব।

আফগানদের বিপক্ষে একমাত্র টেস্টে নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসানকে ছাড়াই খেলতে নেমেছিল বাংলাদেশ। আঙুলের ইনজুরির কারণে মাঠে বাইরে ছিলেন তিনি। তবে আসছে সিরিজেই আবার দলে ফিরছেন তিনি।

এদিকে একমাত্র টেস্টে কোমরের ব্যাথার কারণে শেষ মুহুর্তে দল থেকে ছিটকে যান ওপেনার তামিম ইকবাল। তার সেরে ওঠার ব্যপারে নিশ্চয়তা না থাকলেও দলে রাখা হয়েছে তাকে। দল থেকে বাদ পড়েছেন সবশেষ সিরিজে থাকা মৃত্যুঞ্জয় চৌধুরী, ইয়াসির আলি রাব্বি ও রনি তালুকদার।

বাংলাদেশের ওয়ানডে স্কোয়াড : তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, এবাদত হোসেন, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, আফিফ হোসেন, নাঈম শেখ।

Advertisement
Share.

Leave A Reply