fbpx

‘কতবার স্বপ্ন দেখেছি, কত চেয়েছি, এখন বিশ্বাসই করতে পারছি না!”

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্ব ক্লাব ফুটবলে এবং ব্যক্তিগত অর্জনের দিক থেকে সাফল্যের কোনো কমতি ছিল না। ছুঁয়ে দেখা বাকি ছিল শুধু বিশ্বকাপ ট্রফিটাই। ২০১৪ বিশ্বকাপে শিরোপার খুব কাছে গিয়েও হয়নি, ২০২২ বিশ্বকাপ আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসিকে আর খালি হাতে ফেরালো না। আর্জেন্টিনাকে ৩৬ বছরের শিরোপা খরা কাটিয়ে বিশ্বকাপ নেয়া মেসি এখনও ঘোরের মধ্যেই আছেন। শিরোপাটা এখন আকাশি-নীলদের দখলেই, এখনও যেন বিশ্বাস করতে পারছেন না এলএম টেন।

“বিশ্ব চ্যাম্পিয়ন! কতবার স্বপ্ন দেখেছি, কত চেয়েছি, আর এখন বিশ্বাসই করতে পারছি না”-নিজের অফিশিয়াল ফেসবুক পেজে মেসি 

নিজের পরিবার এবং সব আর্জেন্টাইন জনগণের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে মেসি আরও লেখেন, “আমার পরিবারকে অনেক ধন্যবাদ। যারা আমাকে সমর্থন করেছেন এবং যারা আমাদের উপর বিশ্বাস রেখেছেন, তাদের সবাইকে অনেক ধন্যবাদ। আমরা আবারও প্রমাণ করলাম যে আর্জেন্টিনার মানুষ লড়াইয়ের জন্য একত্রিত হলে সব লক্ষ্য অর্জন করা সম্ভব। এটাই এই দলের যোগ্যতা, আর্জেন্টিনা একটা স্বপ্ন নিয়ে, শক্তি নিয়ে লড়াই করে গেছে, আমরা এটা করেছি!!! চল আর্জেন্টিনা!!!!! আমরা খুব শীঘ্রই আসছি, দেখা হবে…”       

অধিনায়ক হিসেবে শুধু শিরোপা এনে দেয়াই নয়, পুরো টুর্নামেন্টে নজরকাড়া পারফর্ম করেছেন ফুটবলের ‘ক্ষুদে জাদুকর’। ফাইনালে দুই গোলসহ এবারের আসরে ৭ গোলের পাশাপাশি ৩টি অ্যাসিস্ট করে দ্বিতীয়বারের মতো ‘গোল্ডেন বল’ অর্জন করেছেন ফুটবল ইতিহাসের অন্যতম সেরা এই তারকা।

Advertisement
Share.

Leave A Reply