fbpx

কারানের রেকর্ডে জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করলো ইংল্যান্ড

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপে হট ফেভারিট ইংল্যান্ড, টি-টোয়েন্টি বলেই আফগানিস্তানকে হালকাভাবে নেওয়ার সুযোগ ছিল না। টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেন ইংলিশ অধিনায়ক জশ বাটলার। প্রথম থেকেই ইংলিশদের পেসের বিপরীতে নাজেহাল আফগানরা। ১৯.৪ ওভার ব্যাট করে ১১২ রানে অল আউট হয়েছে মোহাম্মদ নবীর দল। ৩২ বলে সর্বোচ্চ ৩২ রান এসেছে ইব্রাহিম জাদরানের ব্যাট থেকে। ৩০ বলে ৩০ রান করেছেন উসমান ঘানি।

ইংলিশদের হয়ে ৩.৪ ওভারে ১০ রান দিয়ে ৫ উইকেট নিয়েছেন স্যাম কারান। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে প্রথমবারের মতো পাঁচ উইকেট পেলেন ইংল্যান্ডের কোনো ক্রিকেটার। গত বছর সংযুক্ত আরব আমিরাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ২ রানে ৪ উইকেট নিয়েছিলেন আদিল রশিদ। শনিবারের আগ পর্যন্ত এটাই ছিল আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ইংল্যান্ডের হয়ে সেরা বোলিং ফিগার।

লক্ষ্য তাড়া করতে নেমে ইংল্যান্ডও যে খুব স্বাচ্ছন্দে ছিল তেমনটাও কিন্তু না। ১১২ রান তুলতে তাদের খেলতে হয়েছে ১৯ নম্বর ওভার পর্যন্ত। হারাতে হয়েছে ৫ উইকেট। ইংল্যান্ডের পক্ষে ২১ বলে ২৯ রান করেছেন লিয়াম লিভিংস্টোন। আফগানদের হয়ে সেরা বোলিং ফিগার মোহাম্মদ নবীর। ৩ ওভার বল করে ১৬ রান দিয়ে নিয়েছেন ১ উইকেট।

Advertisement
Share.

Leave A Reply