fbpx

কেমন হতে পারে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশ একদশ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বকাপের চলমান ১৩তম আসরে নিজেদের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে আজ (শুক্রবার) মাঠে নামবে বাংলাদেশ দল। আসরের ১১তম ম্যাচটি ভারতের চেন্নাইয়ে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায় শুরু হবে।

এই ম্যাচের আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ড দুই দলই দুটি করে ম্যাচ খেলেছে। সেই দুই ম্যাচে টানা জয় পায় নিউজিল্যান্ড। অপর দিকে বাংলাদেশের নামের পাশে এক জয়, এক পরাজয়।

আসরের উদ্বোধনী ম্যাচে বর্তমান চ্যাম্পিয়ন ইংল্যান্ডকে স্রেফ উড়িয়ে দেয় নিউজিল্যান্ড। নিজেদের দ্বিতীয় ম্যাচে নেদারল্যান্ডসকে উড়িয়ে দেয় কিউইরা।

অন্যদিকে বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারিয়ে আসরের শুভ সূচনা করে। তবে দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের কাছে পাত্তা পায়নি সাকিবরা।

আজ তূতীয় ম্যাচে টুর্নামেন্টে দুর্দান্ত ক্রিকেট খেলে যাওয়া নিউজিল্যান্ডকে মোকাবেলা করবে সাকিব আল হাসানের নেতৃত্বাধীন বাংলাদেশ দল।

দুই দলই একাদশ নিয়ে খুব একটা পরীক্ষা না করলেও কিউইরা কিছুটা মধুর সমস্যায় আছে। নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন ফিরেছেন ইনজুরি থেকে। খেলবেন একাদশেও সেই আভাসও পাওয়া গেছে। তাই তার পরিবর্তে কে বাদ যাবেন তা নিশ্চিত করে কিছু জানা যায়নি। তবে কেমন হতে পারে দুই দলের একাদশ তা নিয়ে কিছুটা ধারনা করা যায়-

বাংলাদেশের সম্ভাব্য একাদশ:

লিটন কুমার দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

নিউজিল্যান্ডের সম্ভাব্য একাদশ:

ডেভন কনওয়ে, উইল ইয়াং, রাচিন রবীন্দ্র, কেন উইলিয়ামসন (অধিনায়ক), ড্যারেল মিচেল, টম ল্যাথাম, গ্লেন ফিলিপস, মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, ইশ সোধি ও ট্রেন্ট বোল্ট।

 

Advertisement
Share.

Leave A Reply