fbpx

কোচের ফোন পেয়েই অবসরে গেলেন রামোস

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আন্তর্জাতিক ফুটবল আর দেখা যাবে না সার্জিও রামোসকে এই কথাটা হয়তো এখন সবার জানা। কারণ বৃহস্পতিবার(২৩ ফেব্রুয়ারি) এক টুইটে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন রামোস। তবে এর পিছনের কারণ নিজের টুইট বার্তায় তুলে ধরেছেন এই ডিফেন্ডার।

স্পেনের বর্তমান কোচ লুইস দে লা ফুয়েন্তা নাকি ফোন করে তাকে বলে দিয়েছে তার পরিকল্পনায় রামোসের জায়গা নেই। ২০০৫ সালে আন্তর্জাতিক ফুটবলে পা রাখা রামোস জাতীয় দলের ভবিষ্যত পরিকল্পনায় আর থাকছেন না জেনেই এমন সিদ্ধান্ত নিয়েছেন। টুইট বার্তায় লিখেন,

‘সময় এসে গেছে, জাতীয় দলকে বিদায় জানানোর। আজকে সকালে আমি বর্তমান কোচ থেকে একটি কল পেয়েছি। তিনি জানিয়েছেন, যেমন পারফরম্যান্সই করি না কেন, ক্যারিয়ারে যত কিছুই করে থাকি না কেন, আমি আর কখনো তার পরিকল্পনার অংশ হব না।’

জাতীয় দলের হয়ে সবশেষ ২০২১ সালের মার্চে খেলেছেন রামোস। ইনজুরিতে ২০২০ সালের ইউরো ছিটকে যাওয়ার পর থেকে জাতীয় দলে অনিয়মিত হয়ে পড়েন এ ডিফেন্ডার। ২০১০ সালে স্পেনের প্রথম বিশ্বকাপ জয়ে ভূমিকা রাখা ৩৬ বছর বয়সী এ ফুটবলারের জায়গা হয়নি সবশেষ কাতার বিশ্বকাপেও।

রামোস ২০১০ সালের ফিফা বিশ্বকাপ জয় ছাড়াও স্পেনের হয়ে  ২০০৮ ও ২০১২ সালে উয়েফা ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছেন। ১৮০ ম্যাচ খেলে তিনি স্পেনের হয়ে সর্বোচ্চ ম্যাচে অংশ নেয় খেলোয়াড়। অবসরের যাওয়ার আগে এ ডিফেন্ডার জাতীয় দলের হয়ে মোট ২৩টি গোল করেছেন।

Advertisement
Share.

Leave A Reply