fbpx

গাছে উঠিয়ে মই কেড়ে নিলেন রিয়াদ!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হয়তো স্টেডিয়াম বা টিভির সামনে বসা প্রতিটি দর্শকের মনে হচ্ছে, এই ওভারটিতে এতো ভালো বোলিং না করলেই পারতেন রিয়াদ! এরচেয়ে প্রথম দুই বলে দুই বাউন্ডারি খেয়ে হারলেও তো ভালো ছিল!

প্রথম বল ডট, পরের দুই বলে হায়দার আলী ও সরফরাজ আহমেদকে আউট। পরের বলে যদিও ইফতিখার মারলেন ছক্কা, তবে পরের বলটিই শর্ট থার্ডম্যানে গেলো ইয়াসির আলী রাব্বির হাতে। এক ম্যাচেও মাঠে নামতে না পারা রাব্বি বদলি হিসেবে নেমে হয়তো ভাবছিলেন, তার এই ক্যাচেই বাংলাদেশ জিতে যাবে ম্যাচ!

১ বলে ২ রান। উত্তেজনায় তখন কাঁপছে মিরপুর। মাঝখানে নেওয়াজ ও রিয়াদের সামান্য মানসিক দ্বন্দ্বও হয়ে গেলো। বল ডেলিভারি হলো, নেওয়াজের স্ট্যাম্পও ভাংলো! এরপর নেওয়াজ জানালেন তিনি নাকি রেডী ছিলেন না! খানিকক্ষণ পর সেটা মেনে নিলেন রিয়াদ। তবে পাল্টা জবাব হিসেবে নেওয়াজকে বিভ্রান্ত করতে আবার রিয়াদও পরের বল করতে গিয়ে থেমে গেলেন!

নাটক যেন শেষই হয়না! কি হয় কি হয়? যা হলো, তা হচ্ছে ডাউন দা ট্র্যাকে এসে শেষ বলে বাউন্ডারি হাঁকালেন মোহাম্মদ নেওয়াজ। ম্যাচ জিতে নিলো পাকিস্তান। সাথে বাংলাদেশকে হোয়াইটওয়াশও পূর্ণ করলো মেন ইন গ্রিনরা। সহজ ম্যাচ কঠিন করে জেতা বলাই যায়, তবে বাংলাদেশের জন্য হলো নির্ঝরের স্বপ্নভঙ্গ!

Advertisement
Share.

Leave A Reply