fbpx

ছাদখোলা বাসের অপেক্ষা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী বাংলাদেশ নারী ফুটবল দলকে বরণ করার জন্য সব আয়োজন সম্পন্ন হয়েছে। ট্রফি হাতে উদযাপনের জন্য ছাদখোলা বাসও প্রস্তুত করা হয়েছে। আজ বুধবার দুপুর বেলা ১টা ৫০ মিনিটে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে বাংলাদেশের নারী ফুটবল দলের।

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশন যৌথভাবে বাংলাদেশ দলকে সংবর্ধনা দেবে। বিমানবন্দরে উপস্থিত থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান। বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কর্মকর্তারা বিমানবন্দরে যাবেন মেয়েদের বরণ করে নিতে।

বাংলাদেশ দলের ফুটবলার সানজিদা আক্তারের একটি আবেগঘন ফেসবুক পোস্টের পরই ছাদ খোলা বাস তৈরির উদ্যোগ নেয় ক্রীড়া মন্ত্রণালয়। নেপালকে ৩-১ গোলে হারানো ফাইনালের আগের দিন সানজিদা লেখেন, ছাদ খোলা চ্যাম্পিয়ন বাসে ট্রফি নিয়ে না দাঁড়ালেও চলবে, সমাজের টিপ্পনিকে একপাশে রেখে যে মানুষগুলো আমাদের সবুজ ঘাস ছোঁয়াতে সাহায্য করেছে তাদের জন্য এটি জিততে চাই।

এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো এ নিয়ে আলোচনার ঝড় ওঠে। গত সোমবার রাতেই বিআরটিসির সঙ্গে যোগাযোগ করে ক্রীড়া মন্ত্রণালয়। বিআরটিসিও এতে দ্রুত সাড়া দেয় এবং গতকাল মঙ্গলবার ভোরেই একটি দ্বিতল বাসের ছাদ খোলা শুরু হয়। এরই মধ্যে যাবতীয় কাজ শেষ করে বাসটি সাজানো হয়েছে। বাসে লাগানো চ্যাম্পিয়ন্স স্ট্রিকারে শোভা পাচ্ছে ট্রফি হাতে বাঘিনিদের উল্লাস।

Advertisement
Share.

Leave A Reply