fbpx

‘জাদেজাকে মিস করে না ভারত’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এশিয়া কাপে হাঁটুর ইনজুরিতে পড়ে চার মাসেরও বেশি সময় মাঠের বাইরে আছেন রবীন্দ্র জাদেজা। আইসিসির টেস্ট অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ের একে থাকা এই ক্রিকেটার শুধুমাত্র লাল বলের ক্রিকেটেই নয়, সাদা বলের ক্রিকেটেও ভারতের অন্যতম ‘ট্রাম্পকার্ড’। অথচ এই মুহূর্তে এই অলরাউন্ডারকে নাকি মিসই করছে না ভারত দল! এমনটাই মনে করেন ভারতের সাবেক ক্রিকেটার ওয়াসিম জাফর।

‘জাদেজাকে মিস করে না ভারত’

অক্ষরকে জাদেজার যোগ্য বিকল্প মনে করেন জাফর

জাফরের মতে, তরুণ অলরাউন্ডার অক্ষর প্যাটেলের পারফর্ম্যান্স দলে জাদেজার অনুপস্থিতি টের পেতেই দিচ্ছে না। ‘ইএসপিএনক্রিকইনফো’-কে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, “ভারত জাদেজাকে মিস করছে না, যে কিনা তিন ফরম্যাটেই দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়। ভারত প্যাটেলকে পেয়ে গেছে, তাই জাদেজাকে নিয়ে আমরা আর কথা বলছি না। এই মুহূর্তে সে এক নম্বর স্পিন অলরাউন্ডার। ভারত সৌভাগ্যবান যে জাদেজার বদলি তারা পেয়ে গেছে।”    

গেল বৃহস্পতিবারই শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ১৬ রানে হারলেও ৩১ বলে ৬৫ রান এবং ২৪ রানে ২ উইকেট নিয়ে সবার প্রশংসা কুড়াচ্ছেন অক্ষর প্যাটেল। অপরদিকে, ইনজুরি কাটিয়ে এখন অনেকটাই সুস্থ রবীন্দ্র জাদেজা। শুক্রবার নিজের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্টে জাদেজা লিখেন, “খুব শীঘ্রই দেখা হচ্ছে।”  

Advertisement
Share.

Leave A Reply