fbpx

টি-টোয়েন্টি থেকে ডমিঙ্গোকে বিশ্রাম দেবে বিসিবি!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টি-টোয়েন্টি ফরম্যাটে রাসেল ডমিঙ্গোর কোচিং ধরন নিয়ে একেবারেই সন্তুষ্ট নয় বিসিবি। ইতোমধ্যে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, এশিয়া কাপে সম্পূর্ণ নতুন ফিলোসোফিতে কাজ করতে চায় টিম ম্যানেজমেন্ট।

দলের টেকনিক্যাল কনসালটেন্ট হিসেবে এরই মধ্যে শ্রীধরণ শ্রীরামের নাম ঘোষণা করেছে বিসিবি। সুতরাং প্রশ্ন উঠছে, এশিয়া কাপের আগে ডমিঙ্গোর ভাগ্যে কি ঘটতে চলেছে? শনিবার গণমাধ্যমে এসব প্রশ্নেরই উত্তর দিয়েছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

“প্রত্যেকটা কোচেরই আলাদা ফিলোসোফি থাকে। ডমিঙ্গোর সাথে আমাদের ফিলোসোফি হয়তো মিলছে না। যেহেতু আমরা টি-টোয়েন্টিতে ভালো করতে পারছি না, সুতরাং আলাদা ফিলোসোফিতে কাজ করে দেখিই না কি হয়! আমার মনে হয় না, রাসেল কিছু মনে করবে…যদি আমরা এমন করি। রাসেলকে বিরতি দেয়া না, একটা নতুনত্ব দেখা। এশিয়া কাপকে আমরা ওইভাবেই দেখছি। আমাদের জন্য খুবই চ্যালেঞ্জিং একটা ট্যুর”-বলছিলেন সুজন

ডমিঙ্গোর টি-টোয়েন্টি ফিলোসোফির কারণেই তাকে এই ফরম্যাট থেকে বিরতি দেয়ার কথা ভাবা হচ্ছে কি না এমন প্রশ্নের জবাবে সরাসরি কিছু জানালেও সুজন বলেন, “সামনে যেহেতু আমাদের এফটিপি অনেক বড়, প্লেয়ারদের যেমন ব্রেক দরকার, ম্যানেজমেন্ট-কোচদেরও ব্রেক দরকার। তাদেরও পরিবার আছে। একটা মানুষ তো সারাদিন কাজ করবে না, এগুলো আমাদের মাথায় আছে।”

Advertisement
Share.

Leave A Reply