fbpx

টেস্ট দলে সূর্যকুমার, সমালোচনার মুখে বিসিসিআই

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ক্যারিয়ারে প্রথমবারের মতো ভারতের টেস্ট দলে ডাক পেলেন সূর্যকুমার যাদব। যার ফলে জায়গা হয়নি চলমান রঞ্জি ট্রফিতে সেরা ফর্মে থাকা সরফরাজ খানের। আর এতেই ক্ষেপেছে ভারতীয় সমর্থকরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনা করছে বিসিসিআইয়ের। বলছে, সরফরাজ খানের বদলে সূর্যকুমার টেস্ট স্কোয়াডে থাকা অপমানজনক।

“সরফরাজ খানের বদলে সূর্যকুমার টেস্ট দলে থাকা রঞ্জি ট্রফির অপমান। সরফরাজ প্রথম শ্রেণির ক্রিকেটে ধারাবাহিকভাবে রান সংগ্রহকারীদের একজন এবং সে যে কারো চেয়ে দলে থাকার বেশি যোগ্য”- শিভানি শুকলা নামে এক সমর্থক টুইটারে এই প্রতিক্রিয়া জানান।

 

চলতি রঞ্জি ট্রফিতে সরফরাজ খান মুম্বাইয়ের হয়ে খেলছেন। যেখানে তিনি ৫ ম্যাচে ২ ফিফটি ও ২ সেঞ্চুরিতে করেছেন ৪৩১ রান। গেল মৌসুমে করেছিলেন ১২২.৭৫ গড়ে ৯৮২ রান, যেখানে ছিল ৪টি সেঞ্চুরি। এমন পারফর্ম্যান্সে করার পরেও দলে জায়গা হয়নি তার।

ভারতীয় আরেক সমর্থক টুইটারে লিখেছেন, “ভারতীয় ক্রিকেট নির্বচকদের এমন সিদ্ধান্ত বিস্ময়কর যা সরফরাজদের মতো খেলোয়াড়দের কাছে ভালো বার্তা দেবেনা”

“বিসিসিআইয়ের এই সিদ্ধান্ত সরফরাজকে কষ্ট দিবে। যেখানে ভাল পারফর্ম্যান্সের কারণে তাকে পুরস্কৃত করার কথা সেখানে তিনি দলে জায়গা পাচ্ছেন না। যা মেনে নেওয়া সত্যি কঠিন”- বলেছেন মহসিন কামাল নামের এক সমর্থক।

ভারতীয় ধারাভাষ্যকার ও ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলেও সরফরাজকে দলে না নেওয়ায় টুইটারে প্রতিক্রিয়া জানিয়েছেন।

“সরফরাজের জন্য এটা কষ্টকর। সে প্রথম শ্রেণির ক্রিকেটে প্রতিনিয়ত রেকর্ড করে যাচ্ছেন। কারো পক্ষে এর চেয়ে বেশিকিছু করা সম্ভব নয়”

 

ফেব্রুয়ারিতে ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে ৪ ম্যাচের টেস্ট সিরিজ খেলবে ভারত। এই সিরিজের জন্য শুক্রবার প্রথম দুই ম্যাচের জন্য টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে বিসিসিআই।

Advertisement
Share.

Leave A Reply