fbpx

তৃতীয় ওয়ানডে: বাংলাদেশ দলে চোটের মিছিলে শ্রীলঙ্কার সংগ্রহ ২৩৫

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সিরিজ নির্ধারণী ম্যাচে যেন চোটের মিছিল বাংলাদেশ শিবিরে। শেষ ম্যাচে টসে হেরে আগে ফিল্ডিং করেছে বাংলাদেশ। এ সময় চোট নিয়ে মাঠ ছাড়েন সৌম্য সরকার, মুস্তাফিজুর রহমান ও জাকের আলী অনিক। 

ম্যাচের ৪৮তম ওভারে নিজের স্পেলের শেষ ওভার করতে আসেন মুস্তাফিজ। একটা বল করেছিলেন বটে। সেটা ছিল ওয়াইড। পরের বল করতে এসে রান আপের মধ্যেই আটকে যেতে হয়। পরে আবার চেষ্টা করেও আর পারেননি। জাকের আলী ও এনামুল হকের কাঁধে ভর দিয়ে স্ট্রেচারে ওঠেন তিনি। সেভাবেই মাঠ ছাড়লেন এই পেসার।

তাসকিন আহমেদের করা শেষ ওভারে বড় শট খেলতে গিয়েছিলেন প্রমোদ মাদুশান। ক্যাচ উঠেছিল শর্ট বলে ক্যাচ তুলেছিলেন প্রমোদ মাদুশান। সেটি নেওয়ার পথে সংঘর্ষ হয়ে গেল এনামুল ও বদলি ফিল্ডার জাকেরের। এনামুল অবশ্য বল হাতছাড়া করেননি। বাধ্য হয়েই ডাকতে হলো স্ট্রেচার। মাঠ ছাড়তে হলো জাকের আলি অনিককেও। এর আগে ফিল্ডিং করতে গিয়ে চোট পেয়ে উঠে গেছেন সৌম্য সরকারও।

এর আগে সোমবার (১৮ মার্চ) চট্টগ্রামে টাইগরেদের টাইগারদের বোলিংয়ে চাপে পড়েছিল লঙ্কানরা। ১৫৪ রানেই হারিয়েছিলো ৭ উইকেট। তখনই লঙ্কানদের হাল ধরেন জেনিথ লিয়ানাগে। ৮ বছর বয়সী এই ব্যাটার ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নিয়ে দলকে এনে দিলেন ২৩৫ রানের পুঁজি। তার বীরত্বেই ৫০ ওভার ব্যাট করে ২৩৫ রান করে অলআউট হয়েছে শ্রীলংকা।

বাংলাদেশের হয়ে তাসকিন আহমেদ ৪২ রানে তিনটি, মেহেদী হাসান মিরাজ ৩৮ রানে দুটি, মুস্তাফিজুর রহমান ৩৯ রানে দুটি উইকেট নেন। সৌম্য সরকার ও রিশাদ হোসেনের শিকার একটি করে উইকেট।

Advertisement
Share.

Leave A Reply