fbpx

নেইমারের ব্যাপারে গার্দিওলার ‘না’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

কখনো বা ‘আসছে মৌসুমেই ক্লাব ছাড়ছেন’, আবার কখনো বা ‘শেষ পর্যন্ত দলে থেকেই যাচ্ছেন’-প্যারিস সেন্ট জার্মেই-পিএসজিতে আসন্ন মৌসুমে নেইমার জুনিয়রের ভাগ্য নিয়ে এমনই আলোচনা হয়েই চলেছে ফুটবলের দলবদলের বাজারে। ব্রাজিলিয়ান এই তারকাকে আলোচনাই বলুন কিংবা গুঞ্জন রটানো, এদিকে সবচেয়ে এগিয়ে আছে খেলাধুলাভিত্তিক জনপ্রিয় সংবাদ মাধ্যমগুলো।

সম্প্রতি ফরাসি গণমাধ্যম লা পারিসিয়েন দাবি করেছে, এবার ম্যানচেস্টার সিটিতে যোগ দিতে চলেছেন নেইমার। তবে, গণমাধ্যমটির এমন দাবিতে নেইমার কতোটা বিব্রতকর পরিস্থিতিতে পড়েছেন তা জানা না গেলেও বিব্রত হয়েছেন ম্যানচেস্টার সিটি কোচ পেপ গার্দিওলা। কেননা, লা পারিসিয়েনের এই তথ্য সম্পূর্ণ মিথ্যা বলেই জানিয়েছেন স্বয়ং গার্দিওলা।

এ প্রসঙ্গে এই কোচ জানান, “লা পারিসিয়েনের প্রতি দুঃখ প্রকাশ করে জানাচ্ছি, এই খবর সত্যি নয়। তাদের দেওয়া তথ্য সঠিক নয়। নেইমার একজন অসাধারণ খেলোয়াড়, আর আমার জানা মতে সে অসাধারণ একজন ছেলেও বটে। কিন্তু এই খবরটা সত্যি নয়। গণমাধ্যমগুলোর খবর শুনে মনে হয় ম্যানচেস্টার সিটি প্রতি গ্রীষ্মে ১৫০ জন করে খেলোয়াড় কিনবে।”

উল্লেখ্য, পিএসজিতে কিলিয়ান এমবাপ্পের চুক্তি নবায়নের পর থেকেই প্রশ্ন উঠে যে নেইমার আদৌ পিএসজিতে থাকতে পারেন কি না। কেননা এমবাপ্পে নিজেই নাকি চাইছেন না, মেসি এবং নেইমারের কেউই পিএসজিতে থাকুক।

Advertisement
Share.

Leave A Reply