fbpx

প্রতিপক্ষ নিয়ে চিন্তিত নন শ্রীরাম

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে নামবে বাংলাদেশ কিন্তু সেই ম্যাচে তারা পুরোপুরি ফেভারিট নয় এরকম ঘটনা খুবই বিরল। সিডনিতে সাউথ আফ্রিকার সাথে লজ্জাজনক এক হার, সেই হারের রেশ কাটিয়ে উঠতে না উঠতেই রোববার আবারো গ্যাবায় জিম্বাবুয়ের মুখোমুখি হতে যাচ্ছে বাংলাদেশ দল। তবে এবার জিম্বাবুয়ে দলটা অন্যবারের চেয়ে বেশ এগিয়ে, গত ম্যাচেই হট ফেভারিট পাকিস্তানকে হারিয়ে উঠে এসেছে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থানে।

এ যেন এক নতুন জিম্বাবুয়ের আবির্ভাব। ভঙ্গুর অর্থনীতি বোর্ড থেকে রাজনৈতিক হস্তক্ষেপ সবকিছু ছাপিয়েও এই রকম পারফরম্যান্স সত্যিই প্রশংসার দাবিদার। তবে বাংলাদেশের টেকনিক্যাল কন্সালটেন্ট শ্রীধরন শ্রীরাম আবার জিম্বাবুয়েকে নিয়ে বেশ একটা চিন্তিত না।

জিম্বাবুয়ে সত্যিই অসাধারণ একটি ম্যাচ খেলেছে পাকিস্তানের বিপক্ষে, ক্রেডিট অবশ্যই তাদের দিতে হবে। তবে আমরা পয়েন্ট টেবিল নিয়ে চিন্তিত না, আমাদের পুরোপুরি ফোকাস এখন পারফরম্যান্সে”- ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে শ্রীরাম  

জিম্বাবুয়ের বিপক্ষে খেলতে নামার আগে দলের পরিকল্পনা সম্পর্কে শ্রীরাম জানান, “তাদের বিপক্ষে আমাদের অবশ্যই কিছু পরিকল্পনা রয়েছে, তা সঠিকভাবে কাজে লাগাতে পারলে ভালো করা সম্ভব।”     

সিডনি পর্ব শেষে ব্রিসবেনে অবস্থান করছে বাংলাদেশ দল। জিম্বাবুয়ে পাকিস্তানকে হারালেও, অতীত পরিসংখ্যান, বিশ্বকাপের অভিজ্ঞতা সব মিলিয়ে বাংলাদেশকেই ফেভারিট বলা যায়। কিন্তু ম্যাচটা বাংলাদেশের নিজের করে নিতে পারবে তো?

Advertisement
Share.

Leave A Reply