fbpx

ফাইনালে খেলবেন মেসি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

১৮ ডিসেম্বর ফিফা বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি হবে ফ্রান্স এবং আর্জেন্টিনা। শুক্রবার দলের সঙ্গে অনুশীলন না করায় শঙ্কা জেগেছিল এই হাই ভোল্টেজ ম্যাচে লিওনেল মেসির খেলা নিয়ে। তবে সেই শঙ্কা তুড়ি মেরে উড়িয়ে দিলেন আলবিসিলেস্তে গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ। 

মার্টিনেজ বলেন, “ নেদারল্যান্ডসের বিপক্ষে আমাদের ১২০ মিনিট খেলতে হয়েছে। তবুও ম্যাচটি শেষ করেছে। তার কোনো চোট নেই। শারীরিকভাবেও বেশ সুস্থ আছেন তিনি মেসি)”

নেদারল্যান্ডসের বিপক্ষে কোয়ার্টার ফাইনালে ১২০ মিনিট খেলার পর সেমিতে ক্রোয়েশিয়া বধেও নিজের ফুল রিদমে ছিলেন মেসি। তবে শুক্রবার দলের সঙ্গে অনুশীলনে ছিলেন না তিনি। এরপরেই বিভিন্ন গণমাধ্যম লিওনেল মেসির ইনজুরির আশঙ্কা নিয়ে বেশ কিছু সংবাদ প্রকাশ করে। যার ফলে ফুটবল ভক্তদের মনেও জাগে শঙ্কা। তবে নিজের উক্তির দ্বারা ফাইনালে মেসির খেলা নিয়ে আর্জেন্টাইন সমর্থকদের দুশ্চিন্তা অনেকটাই দূর করেছেন।

পূর্বের বিশ্বকাপগুলোর তুলনায় এ বিশ্বকাপে নিজের সবচেয়ে দারুন ছন্দে আছেন মেসি। ৫টি গোল করার পাশাপাশি এসিস্ট করেছেন ৩টি। এখন দেখার বিষয় নিজের চেনা ছন্দ কাজে লাগিয়ে বিশ্বকাপের সেই সোনালী ট্রফিও স্পর্শ করে দেখতে পারেন কিনা মেসি।

Advertisement
Share.

Leave A Reply