fbpx

বাংলাদেশও আছে শিরোপার লড়াইয়ে

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত আসরে বাংলাদেশের পারফরমেন্স মনে করার মতো কিছুই ছিলো না। কিন্তু সেই অভিজ্ঞতা নয় এবারের আসরে দারুন কিছুরই আভাস দিচ্ছে বাংলাদেশ দল। এমনকি বাংলাদেশকে শিরোপা লড়াই থেকেও বাদ দিতে নারাজ ক্রিকেট লিজেন্ড ওয়াসিম আকরাম।

আগের বছর টি-টোয়েন্টি ফরম্যাটে হলেও এশিয়াকাপের এবারের আসর হবে ওয়ানডে ফরম্যাটে। সেখানে বাংলাদেশ বেশ ভালোই নিজেদের প্রমাণ করছে। তাই এবারের আসরে শিরোপার দৌড়ে সাকিব আল হাসানের দলকেও রাখছেন পাকিস্তান কিংবদন্তি ওয়াসিম আকরাম।

আগামী ৩০ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপ। এই টুর্নামেন্টের স্পনসরদের এক অনুষ্ঠানে পাকিস্তানের সাবেক বাঁহাতি পেসার ওয়াসিম বলেন, ‘গতবার আমরা ভবিষ্যদ্বাণী করছিলাম ভারত-পাকিস্তান ফাইনাল হবে। কিন্তু শ্রীলঙ্কা কাপ জিতে নিয়ে গেছে। তিন দলই বিপদজনক। যেকেউ নিজেদের দিনে জিততে পারে। ‘

‘অন্যরাও আছে। গতবার শ্রীলঙ্কা চ্যাম্পিয়ন হলো। ভারত ফাইনালেও যেতে পারল না। ভারত-পাকিস্তান ফাইনাল গুরুত্বপূর্ণ। আমরা জানি কত সমর্থন, কত নজর কত মানুষ অনুসরণ করে এই ম্যাচে। কিন্তু অন্যরাও খেলতে এসেছে। কাজেই আপনি শ্রীলঙ্কা বা বাংলাদেশকে হিসেব থেকে বাদ দিতে পারবেন না। ‘

এশিয়া কাপ ৩০ তারিখ থেকে শুরু হলেও ৩১ আগস্ট পাল্লেকেলেতে লঙ্কানদের বিপক্ষে মাঠে নেমে নিজেদের এবারের আসর শুরু করবে বাংলাদেশ।

Advertisement
Share.

Leave A Reply