fbpx

বায়ার্নকে রুখে দিয়ে সেমিতে ম্যানসিটি

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে বায়ার্ন মিউনিখকে ১-১ গোলে রুখে দিয়েছে ম্যানচেস্টার সিটি। আর এতেই সেমিফাইনাল নিশ্চিত করেছে দলটি। যার ফলে টানা তৃতীয়বারের মতো চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালের টিকিট নিশ্চিত করেছে দলটি।

প্রথম লেগেই তিন গোলে পিছিয়ে পড়া ম্যাচের শুরু থেকেই খেলতে থাকে আক্রমণাত্মক ফুটবল খেলতে থাকে স্বাগতিক বায়ার্ন। তবে বায়ার্নের আক্রমণ ভালোভাবেই সামাল দিয়েছে সিটির ডিফেন্ডাররা। ম্যাচের ১৭ মিনিটেই লিড নেয়ার এক দারুণ সুযোগ পেয়েছিল বায়ার্ন, একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয় লিরয় সানের ওয়ান টু ওয়ান শট।

ম্যাচের ৩৫ মিনিটে অবশ্য এই ম্যাচের বায়ার্নের ফেরার সম্ভাবনা খুব দ্রুতই উড়িয়ে দিতে পারতেন আর্লিং হালান্ড। তবে পেনাল্টি মিস করেন তিনি। তবে ৫৭ মিনিটে সেই মিস পুষিয়ে দেন তিনি, ডি ব্রুইনার বাড়ানো বলে সমারকে পরাস্ত করেন তিনি।

এরপর গোল করার জন্য আরও মরিয়া হয়ে উঠে বায়ার্ন, তবে সিটি ডিফেন্ডারদের মুন্সিয়ানায় কোনো সুবিধা করতে পারছিল না তারা। ম্যাচের ৮৩ মিনিটে সান্ত্বনাসূচক গোলের দেখা পায় বায়ার্ন, স্পট কিক থেকে গোল করেন জশুয়া কিমিচ।

ম্যাচের  বাকি সময়ে আর কোনো গোল না হওয়ায় দুই লেগ মিলিয়ে ৪-১ গোলে এগিয়ে থেকে সেমিফাইনাল নিশ্চিত করে পেপ গার্দিওলার দল, সেমিতে তাদের প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ।

এছাড়া দিনের আরেক ম্যাচে বেনফিকাকে ৩-২ গোলে হারিয়ে দুই লেগে মিলিয়ে ৫-৩ গোলে এগিয়ে থেকে সেমিফাইনাল নিশ্চিত করেছে ইন্টার মিলান। সেমিতে তাদের প্রতিপক্ষ এসি মিলান।

Advertisement
Share.

Leave A Reply