fbpx

বায়ার্নের জোড়া গোলে পিএসজির বিদায়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বৃহস্পতিবার রাতে ঘরের মাঠে চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব সিক্সটিনের দ্বিতীয় লেগে পিএসজিকে ২-০ গোলে হারিয়েছে বায়ার্ন মিউনিখ। এদিন বায়ার্ন জার্সিতে গোল করেছেন এরিক ম্যাক্সিম চৌপো ও সার্জি গ্যানাব্রে।

আলিয়াঞ্জ অ্যারেনায় ম্যাচের শুরু থেকে সমান তালে লড়তে থাকে দুই দল। প্রথমার্ধে বেশ কয়েকবার গোলের সুযোগ পেলেও নিশ্চিত গোল থেকে বঞ্চিত হতে হয়েছে পিএসজিকে। এদিন ব্রাজিলিয়ান তারকা নেইমারের অভাব হাড়ে হাড়ে টের পেয়েছে তারা। তবে আক্রমণে ছিল বায়ার্ন মিউনিখও। কিন্তু পিএসজির রক্ষণভাগ পরাস্ত করতে না পারা শেষ হয় প্রথমার্ধ শেষে কোনো দলই গোল করতে পারেনি।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই পিএসজিকে চেপে ধরে জার্মান জায়ান্টরা। ৫২ মিনিটেই জালের দেখা পায় স্বাগতিক দল, তবে অফসাইডের কারণে সেবার গোল বঞ্চিত হতে হয় স্বাগতিক দলের। ম্যাচের ৬১ মিনিটে পিএসজির রক্ষণভাগের ভুলে গোল হজম করে পিএসজি। চুপো মতিনের গোলে এগিয়ে যায় জার্মান দলটি।

পিছিয়ে পড়ে সমতায় ফেরার জন্য মরিয়া হয়ে লড়তে থাকে পিএসজি। আক্রমণে চেষ্টাও করে বেশ কয়েকবার। কিন্তু জার্মান ক্লাবটির ডিফেন্পস রাস্তে বরাবরই ব্যর্থ হয় তারা। এরপর ৮৯ মিনিটে দ্বিতীয় গোল পায় বায়ার্ন মিউনিখ, জোয়াও ক্যানসেলোর বাড়ানো বলকে জালে পাঠান সার্জিও গ্যানাব্রে। যার ফলে ২-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে স্বাগতিক দল।

প্রথম লিগে মেসিদের ১-০ গোলে হারিয়েছিল বায়ার্ন মিউনিখ। ঘরের মাঠে জয় পাওয়ায় ৩-০ ব্যবধানে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে জার্মান জায়ান্টরা।

Advertisement
Share.

Leave A Reply