fbpx

বিশ্বকাপ জিতেই পেলেন বাবার মৃত্যু সংবাদ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ইংল্যান্ডকে হারিয়ে প্রথমবারের মতো নারী বিশ্বকাপ জয় করেছে স্পেন। ফাইনালের একমাত্র গোলটি এসেছে ওলগা কারমনার পা থেকে। অধিনায়ক ওলগার জীবনের এই সবচেয়ে খুশির দিনেই পেলেন সবচেয়ে দুঃখের সংবাদ।

বিশ্বকাপ জয়ের পরই বাবার মৃত্যু সংবাদ পান ২৩ বছর বয়সী এই স্প্যানিশ ফুটবলার। কারমোনার বাবার মৃত্যুর খবর নিশ্চিত করেছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ) ও তাঁর ক্লাব রিয়াল মাদ্রিদ। তবে মৃত্যুর কারণ বা সময় সম্পর্কে বিবৃতিতে কিছু বলা হয়নি।

রবিবার সিডনির স্টেডিয়াম অস্ট্রেলিয়ায় ফিফা নারী বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ডের মুখোমুখি হয় স্পেন। ২৯তম মিনিটে ম্যাচের একমাত্র গোলটি করেন অধিনায়ক কারমোনা। এই গোলের উদ্‌যাপনে ‘মার্চি’ নামের জার্সি উঁচু করে ধরেন। পরে জানা যায়, সম্প্রতি তাঁর এক বন্ধুর মা মারা গেছেন। সেই বন্ধুকে বিশ্বকাপ ফাইনালের গোলটি ‘ট্রিবিউট’ দিয়েছেন।

তবে ট্রফি নিয়ে উদযাপন শেষেই পান নিজের বাবার মৃত্যু সংবাদ। সামাজিক যোগাযোগমাধ্যমে দেওয়া আরএফইএফের বিবৃতিতে শোক প্রকাশ করে বলা হয়, ‘বিশ্বকাপ ফাইনালের পর কারমোনা দুঃখের সংবাদটি শোনেন। আমরা ওলগা ও তাঁর পরিবারের এই বেদনাদায়ক সময়ে গভীর সমবেদনা প্রকাশ করছি। ওলগা, আমরা তোমায় ভালোবাসি। তুমিই স্প্যানিশ ফুটবলের ইতিহাস লিখেছো।’

বিশ্বকাপ জয়ের স্বীকৃতিস্বরূপ খেলোয়াড়দের জার্সিতে একটি করে তারা যুক্ত হয়। সদ্য প্রয়াত বাবাকে ‘তারা’ উল্লেখ করে একটি টুইট করেছেন কারমোনা। বিশ্বকাপ পদকে চুমু খাওয়ার ছবির সঙ্গে তিনি লিখেছেন, ‘আর এটা না জেনেই, খেলা শুরু হওয়ার আগেই আমার একটা তারা ছিল। আমি জানি, তুমি আমাকে অনন্য কিছু অর্জন করার শক্তি দিয়েছ। আমি জানি, আজ রাতে তুমি আমাকে দেখে গর্বিত হচ্ছ। শান্তিতে ঘুমাও, বাবা।’

Advertisement
Share.

Leave A Reply