fbpx

‘বোলার’ মোসাদ্দেকে প্রথম ইনিংস বাংলাদেশের!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হারারে স্পোর্টস ক্লাব মাঠে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে সিরিজে সমতা আনার ম্যাচে টস হেরে ফিল্ডিংয়ে নামে বাংলাদেশ। প্রথম ম্যাচের জয়ী দল জিম্বাবুয়ে এদিনও টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। প্রথম ম্যাচে টস জিতে ব্যাট করা জিম্বাবুয়ের দ্বিতীয় ম্যাচের সিদ্ধান্তকে ভুল প্রমাণিত করেন বাংলাদেশের অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত। ইনিংসের প্রথম বলেই রেগিস চাকাভাকে ফেরানো এই স্পিনার প্রথম ওভারে নিয়েছেন আরো এক উইকেট। চার ওভারে মাত্র ২০ রান খরচ করে নেন পাঁচ উইকেট।

পাওয়ার-প্লেতে স্বাগতিকদের চেপে ধরেন সৈকত। ছয় ওভারে তোলে মাত্র ২৬ রান, বিনিময়ে হারায় চার উইকেট। যার সবগুলোই এই স্পিনারের। প্রথম দিকে খাপ খাইয়ে নিতে বেগ পেলেও ত্রাতার ভূমিকা পালন করেন সিকান্দার রাজা।

৩১ রানে পাঁচ উইকেট পতনের পর ৬ষ্ঠ উইকেটে রায়ান বার্লের সাথে ৬৫ বলে ৮০ রানের জুটি গড়েন রাজা। চার চার আর দুই ছয়ে রাজা করেন ৬২(৫৩)। অন্যদিকে বার্লের ব্যাট থেকে আসে ৩২(৩১) রান। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে জিম্বাবুয়ে সংগ্রহ করে ১৩৫ রান।

টি-টোয়েন্টি ক্যারিয়ারের সেরা বোলিং ফিগারের দেখা পাওয়া মোসাদ্দেকের পাঁচ উইকেট ছাড়াও মুস্তাফিজ এবং হাসান মাহমুদ একটি করে উইকেট শিকার করেন।

Advertisement
Share.

Leave A Reply