fbpx

ভারতের বিপক্ষে লড়াই করার ক্ষমতাই নেই অস্ট্রেলিয়ার!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ভারতের সাবেক স্পিনার হরভজন সিংয়ের ধারণা, ‘অজিরা ভারতের বিপক্ষে লড়াই করার ক্ষমতাই রাখে না।’ টানা দুই টেস্টে ভারতের কাছে যেভাবে হেরেছে প্যাট কামিন্সের দল, তাতে হরভজনের সাথে একমত পোষণ করবেন অনেকেই।

ভারতের এক জনপ্রিয় গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে হরভজন আরও বলেন, ”দ্বিতীয় টেস্ট ম্যাচে পিচ খুব খারাপ ছিল না। বল বেশি স্পিন করছিল তেমনও না, শুধু একটু লো হচ্ছিল। এমন পিচে ব্যাট করার জন্য পরিকল্পনা তৈরি করে মাঠে নামতে হয়, কিন্তু অজিরা করতে পারেনি। আমি মনে করি, ওরা ভারতের বিপক্ষে লড়াই করার ক্ষমতাই রাখে না। এমনকি ভালো ব্যাটিং কন্ডিশনেও তাদের বিপক্ষে সহজেই জিতবে টিম ইন্ডিয়া।”

ভারতের বিপক্ষে লড়াই করার ক্ষমতাই নেই অস্ট্রেলিয়ার!

অজিদের বিপক্ষে প্রথম দুই টেস্টে জিতেছে ভারত

হরভজন মনে করেন, সিরিজ শুরুর আগেই নাগপুর টেস্ট হেরে গিয়েছিল অস্ট্রেলিয়া, “সিরিজ শুরুর পুর্বেই তারা হেরে বসেছিল। অশ্বিন, জাদেজা এবং পিচ নিয়ে তারা খুব বেশি ভাবছিল। এই কারণেই প্রথম টেস্টেও তারা পাত্তাই পায়নি।”

ম্যাথু হেইডেন-অ্যাডাম গিলক্রিস্টদের সময়ের মাইটি অস্ট্রলিয়ার সাথে এখনকার অস্ট্রেলিয়া দলের পার্থক্য অনেক, তেমনটাই মনে করেন হরভজন সিং। সাক্ষাৎকারে বলেন, “এই অস্ট্রেলিয়া দল আর আগের অস্ট্রেলিয়া দলের মধ্যে অনেক পার্থক্য আছে। আমি মানি কন্ডিশনের অনেক পরিবর্তন হয়েছে, তবে এটাই টেস্ট ক্রিকেট। এখানে সবকিছুর সাথেই মানিয়ে নিতে হবে।”

Advertisement
Share.

Leave A Reply