fbpx

ভারতের ম্যাচ এখন অতীত, পাকিস্তানের ম্যাচ ভবিষ্যত’

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

“আসলে দেখেন এইটা তো আমাদের কন্ট্রোলে নাই, হ্যাঁ মানে অ্যাম্পায়ারদের ডিসিশন বা কোনোকিছু। হ্যাঁ, কিছু জিনিস নিয়ে বেশ কন্ট্রোভার্সি হচ্ছে যে ফেক থ্রো বা অন্যান্য জিনিস, ওগুলো আসলে আমাদের সম্পূর্ণ কন্ট্রোলের বাইরে। তো ঐটা নিয়ে চিন্তা করে লাভ নাই। আর তার থেকে বড় জিনিস ঐ ম্যাচটা এখন পাস্ট। তো সামনের যেই ম্যাচ আছে ঐটা নিয়ে চিন্তা করতে চাই।”

কথাগুলো বলছিলেন বাংলাদেশের গতিতারকা তাসকিন আহমেদ। শুক্রবার অ্যাডিলেডে অনুশীলন শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে নিজের ও দলের পারফর্ম্যান্স নিয়ে সন্তুষ্টির কথার পাশাপাশি কথা বলেন ভারতের বিপক্ষে ম্যাচের বির্তকের বিষয়েও।

“যেহেতু আইসিসির ইভেন্ট ডেফিনেটলি সবকিছু তাদের আন্ডারে। তারা যেই কল দিয়েছে ঐ সময় এটা তাদের ব্যাপার। যদিও কিছু জিনিস হলে হয়তো আমাদের জন্য ভালো হতো। কিন্তু যেহেতু এখন আর ফেরত আনতে পারবো না, ঐটা নিয়ে ভাবছি না। লক্ষ্য থাকবে সামনের ম্যাচে সেরাটা দেবার।” 

ভারতের সাথে ৫ রানে হেরে সেমির পথ থেকে অনেকটাই লাইনচ্যুত বাংলাদেশ। তবে সেমিফাইনাল খেলা হোক বা না হোক আপাতত পাকিস্তানকে হারানোই বাংলাদেশের মূল লক্ষ্য হিসেবে দেখছেন তাসকিন। রবিবার অ্যাডিলেডে পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

Advertisement
Share.

Leave A Reply