fbpx

ম্যানচেস্টার টেস্টের একাদশে ফিরলেন অ্যান্ডারসন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ম্যানচেস্টার টেস্টের একদিন বাকি থাকতেই একাদশ ঘোষণা করে দিল ইংল্যান্ড। চলমান অ্যাশেজে প্রথম দুই টেস্টে শেষ দিনের নাটকীয়তায় পরাজিত হয়েছে ইংল্যান্ড। তবে সিরিজ বাঁচানোর স্বপ্নে বৃষ্টি বিঘ্নিত তৃতীয় টেস্টে তিন উইকেটের জয় ছিনিয়ে নিয়েছে  বেন স্টোকস এর দল। সিরিজে ২-১ ব্যাবধানে পিছিয়ে আছে ইংল্যান্ড।

এক ম্যাচ পরই ওল্ড ট্রাফোর্ডের একাদশে ফিরেছেন ইংলিশ তারকা জেমস অ্যান্ডারসন। এই তারকাকে হেডিংলিতে অনুষ্ঠিত সিরিজের তৃতীয় টেস্টে বিশ্রাম দিয়েছিল ইংল্যান্ড।  চলতি অ্যাশেজে এখন পর্যন্ত দুই ম্যাচের চার ইনিংসে ৭৫.৩৩ গড়ে জিমির শিকার মাত্র ৩ উইকেট যা তার নামের পাশে খুবই বেমানান।

লর্ডস টেস্টে হারার পর দলে বেশ কয়েকটি পরিবর্তন এনেছিল ইংল্যান্ড। পেসার জস টং ও অ্যান্ডারসনের পরিবর্তে দলে আসেন ক্রিস ওকস ও মার্ক উড। ইংল্যান্ডের সিরিজ বাঁচানোর জয়ে দুজনেই রেখেছেন দারুণ অবদান। চতুর্থ টেস্টের জন্য বিশ্রাম দেয়া হয়েছে রবিনসনকে। এবারের অ্যাশেজে টানা তিন ম্যাচ খেলেছেন এই ইংলিশ পেসার।

চতুর্থ টেস্টের জন্য ইংল্যান্ড একাদশ: বেন ডাকেট, জ্যাক ক্রলি, মইন আলী, জো রুট, হ্যারি ব্রুক, বেন স্টোকস (অধিনায়ক), জনি বেয়ারস্টো, ক্রিস ওকস, মার্ক উড, স্টুয়ার্ট ব্রড ও জেমস অ্যান্ডারসন।

 

Advertisement
Share.

Leave A Reply