fbpx

রোনালদোর জোড়া গোলে আল নাসরের জয়

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

ইউরোপ ছাড়ার পর সৌদি আরবে প্রথম মৌসুম ভালো কাটেনি ক্রিশ্চিয়ানো রোনালদোর। তবে দ্বিতীয় মৌসুমে রীতিমতো উড়ছেন এই পর্তুগিজ মহাতারকা। শুক্রবার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাতে রিয়াদের কিং সৌদ বিশ্ববিদ্যালয়ে সৌদি প্রো লিগের ম্যাচে আল আহলির বিপক্ষে মাঠে নামে আল নাসর। সাত গোলের ম্যাচে ৪-৩ গোলে জয় পায় রোনালদোর আল নাসর। ম্যাচে জোড়া গোল করেন রোনালদো।

রোনালদোর জোড়া গোলে আল নাসরের জয়

ম্যাচ শুরুর মাত্র ৩ মিনিট পরেই স্কোরবোর্ডে নাম লেখান রোনালদো। তার সুবাদেই লিড গোল পায় আল-নাসর। লিভারপুলের সাবেক ফরোয়ার্ড সাদিও মানের নিচু শটে বাঁ পায়ের ছোঁয়ায় গোলের সূচনা করেন পর্তুগিজ তারকা। প্রথমার্ধের বিরতি শেষে আবারও বাঁ পায়ে আরেকটি দুর্দান্ত শট নিয়ে আল নাসরের চতুর্থ গোলটি করেন তিনি।

এর মধ্যে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড অ্যান্ডারসন তালিস্কা প্রথমার্ধে নিজের দুটি গোল করেন। প্রথমটি পেনাল্টি স্পট থেকে এবং দ্বিতীয়টি ক্রসবারের নীচের দিকে দুর্দান্ত স্ট্রাইক দিয়ে।
রোনালদোর জোড়া গোলে আল নাসরের জয়
এ দিকে তিন দফায় আল-আহলি সফল হলেও এক গোলে পিছিয়ে থেকে তাদের হার দেখতে হয়েছে। বার্সেলোনার সাবেক মিডফিল্ডার ফ্রাঙ্ক কেসি প্রথমার্ধে জাল খুঁজে পান এবং দ্বিতীয়ার্ধে আলজেরিয়ান উইঙ্গার রিয়াদ মাহরেজ পেনাল্টি থেকে গোল করেন। ৮৭তম মিনিটে বদলি খেলোয়াড় ফেরাস আল-ব্রিকানের গোল ব্যবধান দাঁড়ায় ৪-৩। শেষ পর্যন্ত এই ব্যবধান থাকায় জয় পায় আল-নাসর।
Advertisement
Share.

Leave A Reply