fbpx

লস অ্যাঞ্জেলসে স্টেডিয়াম বানাবে শাহরুখের কলকাতা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

সম্প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র মেজর লিগ ক্রিকেট (এমএলসি) এবং শাহরুখ খানের মালিকানাধীন কলকাতা নাইট রাইডার্স কর্তৃপক্ষ ১০০০০ ধারণ ক্ষমতার একটি ক্রিকেট স্টেডিয়াম তৈরির পরিকল্পনা প্রকাশ করেছে। স্টেডিয়ামটি লস অ্যাঞ্জেলেসের কাছে দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় তৈরি করা হবে। ১৫ একর জমির উপর স্টেডিয়ামটি নির্মাণ করা হবে।

“আমরা বিনিয়োগ করছি এই বিশ্বাস রেখে যে, মার্কিন যুক্তরাষ্ট্রে ক্রিকেটের উজ্জ্বল ভবিষ্যৎ আছে। এছাড়াও, এর মাধ্যমে নাইট রাইডার্সকে আমরা টি-টোয়েন্টি ক্রিকেটে একটি গ্লোবাল ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত করতে পারব”-বলছিলেন শাহরুখ

যেহেতু ২০২৪ সালে ওয়েস্ট ইন্ডিজের সাথে যৌথভাবে আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজন করতে যাচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্র, সেহেতু পরিকল্পনাটি অনুমোদিত হলে বিশ্বকাপের আগেই তারা এটির নির্মাণ কাজ শেষ করতে চাইবে। এছাড়াও, লস অ্যাঞ্জেলেসে ২০২৮ গ্রীষ্মকালীন অলিম্পিকের অংশ হিসাবে ক্রিকেটকে অন্তর্ভুক্ত করা হবে। স্টেডিয়ামটি নির্মাণ হলে এমএলসির হোম গ্রাউন্ড হিসেবে এটি ব্যবহার করা হবে। বর্তমানে, লস অ্যাঞ্জেলস ‘মাইনর লিগ ক্রিকেট’-এর দুটি টি-টোয়েন্টি দল- সোকাল ল্যাশিংস এবং হলিউড মাস্টার ব্লাস্টারের হোম গ্রাউন্ড হিসেবে ব্যবহৃত হচ্ছে।

Advertisement
Share.

Leave A Reply