fbpx

লেভাকে রুখতে সতর্ক বায়ার্ন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

গত মৌসুমেও বায়ার্ন মিউনিখের হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৫০টি গোল করেছিলেন রবার্ট লেভানডফস্কি। অথচ, এ মৌসুমেই নিজের পছন্দের ক্লাব বার্সেলোনায় পাড়ি জমান পোলিশ এই স্ট্রাইকার। বুধবার, বায়ার্নের ঘরের মাঠ আলিয়াঞ্জ অ্যারেনায় আবারো ফিরছেন লেভা। তবে চ্যাম্পিয়নস লিগে গ্রুপ ‘সি’-এ বায়ার্নের প্রতিপক্ষ বার্সার হয়ে।

‘গোলমেশিন’ লেভার ক্ষমতা সম্পর্কে খুব ভালোভাবেই জানা আছে বায়ার্ন কোচ ইউলিয়ান নাগেলসমানের। তাই ম্যাচের আগে লেভাকে রুখে দেয়ার ছক কষছেন তিনি। ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে নিজের সাবেক শিষ্যের প্রশংসা করে নাগেলসমান বলেন, “গোলের সামনে সে তাদের দলের সবচেয়ে বিপজ্জনক খেলোয়াড়। আমি চাই, সে যেন অনেক বছর ধরে এই পর্যায়ে খেলা চালিয়ে যেতে পারে। এভাবেই শারীরিক ফিটনেস ধরে রাখতে পারলে এই পর্যায়ে আরও কয়েক মৌসুম খেলতে পারবে সে।”

“গত কয়েক বছর ধরে সে বছরে প্রায় ৪০টি করে গোল করছে। এই মৌসুমেও সে তেমনই অর্জনের পথে যাত্রা শুরু করেছে। আমাদের তার দিকে পাস ও ক্রস রুখে দিতে হবে। তবে এই দলে আরও বেশ কয়েকজন খুব ভালো খেলোয়াড় রয়েছে”-তিনি আরও বলেন

উল্লেখ্য, এ মৌসুমে বার্সেলোনার হয়ে দারুণ সময় পার করছেন লেভানডফস্কি। কাতালান ক্লাবটির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে শেষ ৫ ম্যাচে মোট গোল ৯টি গোল করেছেন। চ্যাম্পিয়নস লিগে নিজেদের প্রথম ম্যাচে ভিক্টোরিয়া প্লজেনকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে বার্সেলোনা। বার্সার হয়ে এবারের আসরের প্রথম হ্যাট্রিকও করেছেন রবার্ট লেভানডফস্কি।

Advertisement
Share.

Leave A Reply