fbpx

সাকিবে মুগ্ধ পাপন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বাংলাদেশ ক্রিকেটের বড় বিজ্ঞপন সাকিব আল হাসানের যেকোনো সমস্যাতেই বরাবরই পাশে থাকতে দেখা যায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে।

সুদূর সাউথ আফ্রিকায় সফররত সাকিবের পরিবারের অসুস্থতার কথা শুনে প্রথম ওয়ানডের পরেই নাকি পাপন বলেছিলেন সাকিব চাইলেই দেশে ফিরে আসতে পারেন। তবে, দেশের স্বার্থে সুযোগ থাকলেও এখনই ফিরছেন না তিনি। খেলবেন তৃতীয় ওয়ানডেতেও। আর দলের কথা ভেবে সাকিবের এমন সিদ্ধান্তে রীতিমতো মুগ্ধই হয়েছেন বিসিবি সভাপতি।

“আমাদের তরফ থেকে ফুল সাপোর্টই আছে, যেহেতু সাকিবের ফ্যামিলি ইমার্জেন্সি। ও যে খেলছে; আমি বলব , ও দেশের জন্য সেক্রিফাইজই করেছে”-বলছিলেন পাপন।

গতকাল সাকিবের দেশে ফিরে আসা- না আসা নিয়ে গণমাধ্যমে তৈরি হয় বিভ্রান্তি। বিসিবির তরফ থেকে দেশে ফিরে আসতে কোনো বাধা না থাকলেও নিজেই ফোন করে জানিয়েছেন সিরিজের তৃতীয় ম্যাচ খেলার সিদ্ধান্তের কথা।

এ প্রসঙ্গে পাপন বলেন, “সাকিব আমাকে প্রথম ওয়ানডের পরেই বলেছিল ওর পরিবার অসুস্থ। আমি বলেছিলাম, যেহেতু ফ্যামিলি প্রবলেম ও চাইলেই যেকোনো সময় চলে আসতে পারবে। দ্বিতীয় ওয়ানডের পর ওর টিকিটটাও বুক হয়ে গিয়েছিল। এরপর কালকেই ফোন করে বলল, শেষ ওয়ানডে খেলেই আসবে।”

Advertisement
Share.

Leave A Reply