fbpx

হঠাৎ হাসপাতালে ভর্তি ম্যাক্সওয়েল

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

এক কনসার্টে আচমকা অসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি হতে হয় অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েলকে। খবরে প্রকাশ, মদ্যপান সংক্রান্ত কারণে অ্যাডিলেডে কনসার্ট চলার মাঝেই অসুস্থ হয়ে পড়েছেন এই ক্রিকেটার। আর তারই জের ধরে ছুটতে হলো হাসপাতালে।

হাসপাতালে অবশ্য বেশি সময় থাকতে হয়নি ম্যাক্সওয়েলকে। প্রাথমিক কিছু চিকিৎসা শেষেই তাকে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু ক্রিকেট অস্ট্রেলিয়া ছেড়ে কথা বলতে নারাজ। ম্যাক্সওয়েলের বিরুদ্ধে তদন্তে নামছে তারা।

জানা যায়, ম্যাক্সওয়েল ‘সিক্স এন্ড আউট’ ব্যান্ডের কনসার্ট উপভোগ করতে অ্যাডিলেডে গিয়েছিলেন। এই ব্যান্ডেরই একজন সদস্য সাবেক অজি গ্রেট ব্রেট লি।  সেখানেই অসুস্থ হয়ে পড়েন ম্যাক্সি। তবে ঠিক কী ঘটেছিল, তা এখন পর্যন্ত নিশ্চিত না। ধারণা করা হচ্ছে, অতিরিক্ত মদ্যপানই এই অসুস্থতার কারণ।

ক্রিকইনফোর প্রতিবেদনে জানানো হয়, পুরো ঘটনায় আর কেউ জড়িত ছিলেন না। অ্যাডিলেডের এই সেলেব্রেটি গলফ ইভেন্টে ম্যাক্সওয়েল একাই উপস্থিত ছিলেন। অজি দলের আর কেউই সেখানে উপস্থিত ছিলেন না।
ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে জানিয়েছে, ম্যাক্সওয়েলের সঙ্গে যে ঘটনা ঘটেছে, তা সম্পর্কে বোর্ড জানে। আরও তথ্য অনুসন্ধান করা হচ্ছে।

তবে এক দিনের সিরিজের (ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে) দল থেকে বাদ দেওয়ার সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। বিবিএলের পারফরম্যান্সকে মাথায় রেখে এবং আগামী দিনের তারকা তুলে আনার কারণে রাখা হয়নি ম্যাক্সওয়েলকে। টি-টোয়েন্টি সিরিজে তিনি ফিরতে পারেন বলে জানা গিয়েছে। তবে এই বিষয়ে আর কোন মন্তব্য করতেও রাজি নয় ক্রিকেট অস্ট্রেলিয়া।

Advertisement
Share.

Leave A Reply