fbpx

হাসপাতালে ভর্তি হারমানপ্রীত; সেমিতে খেলা নিয়ে শঙ্কা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

শারীরিক অসুস্থতার কারণে নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ভারতীয় অধিনায়ক হারমানপ্রীত কউরের খেলা নিয়ে দেখা দিয়েছে শঙ্কা। শুধু তিনিই নয় এই ম্যাচে খেলা নিয়ে শঙ্কা রয়েছে ভারতীয় পেসার পূজা ভাস্ত্রেকারেরও।

ভারতীয় গণমাধ্যম নিউজ এইটিনের দেয়া তথ্য অনুযায়ী বুধবার এই দুই ক্রিকেটারকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাই ম্যাচের দিন শারীরিক অবস্থা বিবেচনা করেই তাদের খেলানোর বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।

এছাড়াও আরেক ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, শুধু হারমানপ্রীত কউর এবং পূজা ভাস্ত্রেকারই নন স্পিনার রাঁধা যাদবেরও ফিটনেসজনিত কারণে ম্যাচটিতে খেলা নিয়ে শঙ্কা রয়েছে।

চলমান নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে এখন পর্যন্ত বেশ দাপটের সঙ্গেই খেলেছে অস্ট্রেলিয়া। গ্রুপ প্রত্যেকটি ম্যাচেই রীতিমত প্রতিপক্ষকে নিয়ে ছেলেখেলা করেছে তারা। সেই কারণে দলের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় ম্যাচে না থাকলে ফাইনালে উঠা অনেকটাই কঠিন হয়ে পড়বে ভারতীয় দলের জন্য।

ম্যাচটিতে হারমানপ্রীত না খেললে তার জায়গায় দলে ঢুকতে পারেন ডানহাতি ব্যাটার হারলিন দেওল। সেক্ষেত্রে অধিনায়কের দায়িত্ব পালন করবেন ওপেনার স্মৃতি মান্ধানা।

কয়েকদিন আগেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ড স্পর্শ করেছেন হারমানপ্রীত। যদিও এই টুর্নামেন্টে এখন পর্যন্ত ভারতীয় দলের হয়ে তেমন ভালো পারফর্ম্যান্স দেখাতে পারেননি তিনি, তবুও দলের সবচেয়ে অভিজ্ঞ ক্রিকেটার ম্যাচটিতে না খেলতে পারলে তা দলের জন্য হবে এক বিশাল ধাক্কা।

Advertisement
Share.

Leave A Reply