fbpx

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপও খেলা হবে না ইবাদত হোসেনের

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

চলতি বছরে আফগানিস্তানের বিপক্ষে সিরিজে ইনজুরিতে পড়েন টাইগার পেসার ইবাদত হোসেন। এরপর সে ইনজুরির কারণে মিস করেছেন এশিয়া কাপ ও ওয়ানডে বিশ্বকাপ। আসন্ন বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) খেলছেন না তিনি। এবার জানা গেল আসন্ন ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপেও খেলা হচ্ছে না ইবাদতের।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবাদতের ইনজুরির বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, আগামী বছরের আগস্ট মাসের আগে ফেরা হচ্ছে না ২৯ বছর বয়সী এই পেসারের।

এবাদতের ইনজুরির আপডেট নিয়ে নান্নু বলেন, ‘এবাদতের মনে হয় পরবর্তী মৌসুম থেকে শুরুর সম্ভাবনা আছে। আগষ্ট-সেপ্টেম্বরে আমাদের ঘরোয়া ক্রিকেট আছে সেটা নিয়ে হয়তো ফিরবে। আমাদের কাছে এমন একটা আপডেট আছে।’

ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রের মাটিতে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ আসর বসবে আগামী জুন মাসে। আগস্ট পর্যন্ত ইনজুরির কারণে মাঠের বাইরে থাকায় টি-টোয়েন্টি বিশ্বকাপে যে এবাদতের খেলা হচ্ছে না তা নিশ্চিত হয়েছে।

আগামী আগষ্টের দিকে মাঠের ক্রিকেটে ফিরতে পারেন ২৯ বছর বয়সী এই পেসার। গণমাধ্যমের সঙ্গে আলাপকালে বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু।

Advertisement
Share.

Leave A Reply