fbpx

৫২১ করে নিউজিল্যান্ডের ইনিংস ঘোষণা

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

টসে হেরে ব্যাটিং করতে নেমে প্রথম ইনিংসে দুর্দান্ত ব্যাটিং করেছে নিউজিল্যান্ড, দিনের অর্ধেক সময় বাকি থাকতেই করেছে ইনিংস ঘোষণা। মাঠ ছাড়ার আগে স্বাগতিকদের সংগ্রহ ৬ উইকেটে ৫২১ রান; দলের পক্ষে সর্বোচ্চ ২৫২ রান করেছেন অধিনায়ক টম লাথাম, ডেভন কনওয়ের ব্যাট থেকে এসেছে ১০৯ রান। টাইগারদের হয়ে দুইটি করে উইকেট নিয়েছেন শরিফুল ইসলাম এবং ইবাদত হোসেন।

৫২১ করে নিউজিল্যান্ডের ইনিংস ঘোষণা

রানআউট হয়ে ফিরে যাচ্ছেন কনওয়ে

মাউন্ট মঙ্গানুইয়ে ঘরের মাঠে আট উইকেটের পরাজয়, মেনে নিতে পারছিল না স্বাগতিকরা। ক্রাইস্টচার্চে টসে হারলেও বদলে গেল ব্যাটিংয়ের ধরণটাই, শুরু থেকেই বেশ আক্রমণাত্মক মেজাজে খেলেছেন লাথাম-কনওয়েরা। প্রথম দিনেই কিউই অধিনায়কের ১৮৬* এবং কনওয়ের ৯৯* রানে ভর করে কিউইদের সংগ্রহ ১ উইকেটে ৩৪৯। দ্বিতীয় দিনের শুরুতেই সেঞ্চুরি তুলে নিয়েছেন কনওয়ে, ডাবল পূরণ করেছেন লাথাম।

৫২১ করে নিউজিল্যান্ডের ইনিংস ঘোষণা

ব্যাটিংয়ে নামছেন টেলর

দ্বিতীয় দিনের খেলার প্রধান আকর্ষন ছিল রস টেলরের ব্যাটিং। নিজের শেষ টেস্ট ম্যাচে ব্যাট করতে যখন নামছিলেন তখন পুরো স্টেডিয়াম দাড়িয়ে জানিয়েছিল অভিবাদন, বাংলাদেশ দলও দিয়েছে গার্ড অব অনার। তবে, ক্রিজে বেশীক্ষণ থাকতে পারেননি ডানহাতি এই ব্যাটসম্যান, প্যাভিলিয়নে ফেরার পূর্বে করেছেন ২৮ রান। বাকিদের যাওয়া আসার মিছিলে লড়ে গেছেন অধিনায়ক, খেলেছেন ২৫২ রানের হার না মানা ইনিংস। শেষদিকে লাথামকে সঙ্গ দিয়েছেন ৫৭* রানে অপরাজিত থাকা টম ব্লান্ডেল।

Advertisement
Share.

Leave A Reply