fbpx

ইমরান খান গুলিবিদ্ধ

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের লং মার্চে ঢুকে গুলিবর্ষণ করা হয়েছে। এতে ইমরানসহ অন্তত চারজন গুলিবিদ্ধ হয়েছেন বলে তাঁর দল পাকিস্তান তেহরিক–ই–ইনসাফের (পিটিআই) নেতারা জানিয়েছেন। কিন্তু কেউ মারা যায়নি। পাকিস্তানি গণমাধ্যম ডন দিয়েছ এ খবর।

আজ বৃহস্পতিবার পাঞ্জাবের ওয়াজিরাবাদে লংমার্চে ইমরান খানকে লক্ষ্য করে এই হামলা চালানো হয়। পিটিআই নেতা ও সাবেক মন্ত্রী ফাওয়াদ চৌধূরী বলেছেন, পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের পায়ে গুলি লেগেছে।

পাকিস্তানের বল টিভিকে দেওয়া এক সাক্ষাৎকারে পিটিআইয়ের আরেক নেতা ইমরান ইসমাইল বলেছেন, হামলার সময় তিনি ইমরান খানের পাশে ছিলেন। পাকিস্তানের সাবেক এই প্রধানমন্ত্রীর পায়ে তিন থেকে চারটি গুলি লেগেছে।

এ ঘটনায় পিটিআইয়ের আরেক নেতা ফয়সাল জাভেদ আহত হয়েছেন।

একে দুঃখজনক ও কাপুরুষোচিত হামলা বলে আখ্যায়িত করেছেন পাকিস্তানের প্রেসিডেন্ট আরিফ আলভী। এক টুইটে এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানান তিনি।

পাকিস্তানে আগাম নির্বাচনের দাবিতে করাচি থেকে রাজধানী ইসলামাবাদের উদ্দেশ্যে লংমার্চ শুরু করেছেন ইমরান খান। গত শুক্রবার এই লংমার্চ শুরু হয়। এই লংমার্চে কন্টেইনার ব্যবহার করে বিশেষ গাড়ি তৈরি করা হয়েছে। এই গাড়িতে যাত্রা করছেন ইমরান খান।

ইমরান ইসমাইল বলেন, ওই কন্টেইনারের সামনে থেকে একে–৪৭ রাইফেল ব্যবহার করে গুলি চালানো হয়েছে।

Advertisement
Share.

Leave A Reply