fbpx

অবশেষে হারানো ব্যাগি গ্রিন ফিরে পেলেন ওয়ার্নার

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

হারিয়ে গেছে—এমন ঘোষণা দেওয়ার চার দিন পর নিজের ব্যাগি গ্রিন বা টেস্ট ক্যাপগুলো ফিরে পেয়েছেন ডেভিড ওয়ার্নার। মেলবোর্ন থেকে সিডনিতে আসার পথে তাঁর ব্যাকপ্যাকটি খোয়া গিয়েছিল, যাতে ছিল তাঁর দুটি ব্যাগি গ্রিন।

সিডনিতে গত পরশু শুরু হয়েছে অস্ট্রেলিয়া-পাকিস্তান তৃতীয় টেস্ট। সেই টেস্টে এখন চলছে তৃতীয় দিনের খেলা। এর মধ্যেই সিডনিতে অস্ট্রেলিয়ার টিম হোটেলে পাওয়া গেছে তাঁর ব্যাগি গ্রিনগুলো আজ এক ভিডিও বার্তায় তা নিশ্চিত করেন ওয়ার্নার। যার মধ্যে রয়েছে আসল ব্যাগি গ্রিন, যেটা ওয়ার্নার ২০১১ সালে টেস্ট অভিষেকে পেয়েছেন।

আসল ব্যাগি গ্রিন হাতে নিয়ে অস্ট্রেলিয়ার বাঁহাতি ব্যাটার বলেন, ‘হেলো সবাই। আমি খুব খুশি হয়ে জানাচ্ছি যে আমার ব্যাগি গ্রিনগুলো পাওয়া গেছে। এটা খুবই ভালো সংবাদ। যাঁরা খুঁজতে সাহায্য করেছেন, সবাইকে ধন্যবাদ। আমি অনেক কৃতজ্ঞ। কানটাস, আমাদের হোটেল, টিম ম্যানেজমেন্ট সবাইকে ধন্যবাদ। যেকোনো ক্রিকেটারই জানে যে এই টুপি কতটা বিশেষ। আজীবন এটা সঙ্গে থাকবে।’

সিডনি টেস্টের আগে মেলবোর্নে গত ২৬ ডিসেম্বর সিরিজের দ্বিতীয় টেস্টে মুখোমুখি হয়েছিল অস্ট্রেলিয়া-পাকিস্তান। বক্সিং ডে টেস্ট শেষে মেলবোর্ন থেকে কান্টাস এয়ারলাইনসের মালবাহীতে অস্ট্রেলিয়ার ব্যাগ পাঠানো হয় সিডনিতে। সেখান থেকে কোয়ে ওয়েস্ট হোটেল পাঠানো হয় পুরো অস্ট্রেলিয়া দলের ব্যাকপ্যাক। হোটেলে এসে ওয়ার্নার দেখেন নিজের ব্যাকপ্যাক নেই। তখন নিজের হারিয়ে যাওয়া ব্যাকপ্যাক নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন অস্ট্রেলিয়ার বাঁহাতি ব্যাটার।
হারিয়ে যাওয়া ব্যাকপ্যাকেই ছিল দুটি ব্যাগি গ্রিন, যা অবশেষে খুঁজে পাওয়া গেছে। তবে কীভাবে খুঁজে পাওয়া গেছে, তা এখনো জানা যায়নি।

ক্রিকেট অস্ট্রেলিয়ার এক মুখপাত্র বলেন, ‘যে ব্যাগে জিনিসগুলো ছিল, তা খুঁজে পাওয়া গেছে টিম হোটেলে। ব্যাগের ভেতরের জিনিসগুলো ঠিকঠাক আছে। যদিও নিখোঁজ ব্যাগটি কোথায় কোথায় গিয়েছে, তা এখনো জানা যায়নি। যদিও অনেক খোঁজাখুঁজি হয়েছে এবং বিভিন্ন জায়গার সিসিটিভি ফুটেজ দেখা হয়েছে। মঙ্গলবার থেকে তা খোঁজা হয়েছে।’

Advertisement
Share.

Leave A Reply