fbpx

গ্লোবাল টি-টোয়েন্টি লিগে সাকিব-লিটনদের জার্সি উন্মোচন

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

আগামী মাসে বসতে যাচ্ছে কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগের জমজমাট আসর । প্লেয়ার্স ড্রাফট শেষ হয়েছে মাত্র কিছুদিন আগে। এবার হলো টুর্নামেন্টের দলগুলোর জার্সি উন্মোচন।

বাংলাদেশ থেকে দল পেয়েছেন সাকিব আল হাসান। দেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক খেলবেন মন্ট্রিল টাইগার্সে। এ ছাড়া দেশের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান লিটন দাস খেলবেন সারে জাগুয়ার্সের হয়ে।

লাল-কালো রঙের মিশেলে গড়া জার্সি পরে খেলতে নামবেন সাকিবরা। বাঘের চামড়ার ছাপ খচিত লাল-কালো এই জার্সি দাড়ুণ পছন্দ হয়েছে সাকিব ভক্তদের। দলটির কোচ হিসেবে থাকছেন বাংলাদেশের সাবেক কোচ ডেভ হোয়াটমোর।

সাকিবদের নিয়ে উচ্ছ্বসিত হোয়াটমোর বলেন, ‘আন্দ্রে রাসেল, সাকিব আল হাসান, ক্রিস লিন, শেরফেন রাদারফোর্ড এবং কার্লোস ব্র্যাথওয়েটের মতো ক্রিকেটারসহ আমাদের দলে টি-টোয়েন্টিতে বিশেষজ্ঞ কিছু সেরা খেলোয়াড় রয়েছে, আমরা নিঃসন্দেহে খুব ভালো দক্ষ দল গড়েছি।’

তবে লিটনের গায়ে জড়ানো থাকবে হলুদ রঙের জার্সি। হাতায় বেগুনি রঙের ছাপ। আর জার্সির নিচে হুঙ্কার দিচ্ছে জাগুয়ার। সাকিব-লিটনদের ইতিমধ্যে এই লিগে খেলার জন্য অনাপত্তিপত্র দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

Advertisement
Share.

Leave A Reply