fbpx

নিজের পছন্দের একাদশ পেয়ে গেছেন শ্রীরাম!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিশ্বকাপের মূল লড়াইয়ে নামার আগে প্রস্তুতিটা মোটেও ভালো হয়নি বাংলাদেশের জন্য। প্রথম প্রস্তুতি ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে ৬২ রানের হার আর পরের ম্যাচে বৃষ্টির কারণে সাউথ আফ্রিকার বিপক্ষে মাঠেই নামতে পারেনি টাইগাররা। তবে, নিজেদের প্রস্তুতি নিয়ে সন্তুষ্টির কথাই জানিয়েছেন দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম।

“ফলাফল আমাদের পক্ষে আসছে না, এটা নিয়ে আসলে কিছু বলতে চাইছি না। তবে, ড্রেসিংরুমের পরিস্থিতি ঠিকঠাকই আছে। দলের সবাই ফুরফুরে মেজাজেই আছে, সবাই পজিটিভ। ছেলেরা প্রতিনিয়তই নতুন কিছু শিখছে। তারা নিজেদের মধ্যে কথা বলে নিচ্ছে, বিশেষ করে সাকিব সবার সাথেই কথা বলছে। মিটিংয়ে খেলোয়াড় থেকে শুরু করে কোচেরা নিজেদের মতামত জানাচ্ছে যেটা আমাদের জন্য খুবই ভালো দিক”-বলছিলেন শ্রীরাম

টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাম্প্রতিক পারফর্ম্যান্স শঙ্কা জাগালেও এই পরামর্শক মনে করেন পাঁচ ম্যাচের মধ্যে অন্তত তিনটা ম্যাচ জেতা সম্ভব। তিনি বলেন, “পাঁচটা ম্যাচের মধ্যে তিনটা ম্যাচ জেতা সম্ভব। তবে, আমাদের বাস্তবতা মানতে হবে। ক্রুশাল মোমেন্টে ছোট ছোট ব্যাপারগুলোই ম্যাচের পার্থক্য গড়ে দেয়। আমাদের এই ব্যাপারে আরো সতর্ক থাকতে হবে। একসাথে সব ম্যাচ নিয়ে না ভেবে ম্যাচ বাই ম্যাচ আমাদের এগুতে হবে।”

২৪ অক্টোবর নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করবে সাকিব আল হাসানের দল। ম্যাচের একাদশ না জানলেও নিজের পছন্দের একাদশ ইতোমধ্যেই পেয়ে গেছেন শ্রীধরন। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমি কখনো জানিনা একাদশে কারা খেলবে, তবে আমার সেরা একাদশ আমি পেয়ে গেছি।”

Advertisement
Share.

Leave A Reply