fbpx

বিপিএলে সাকিবকে ছাড়িয়ে যাবেন নাসির!

Pinterest LinkedIn Tumblr +
Advertisement

বিপিএল চট্টগ্রাম পর্ব শেষ হয়েছে শুক্রবার। এবারের বিপিএলে ব্যাটে বলে সমানতালে পারফর্ম করে যাচ্ছেন বাংলাদেশি ক্রিকেটাররা। এর ব্যতিক্রম নয় ঢাকা ডমিনেটর্স অধিনায়ক নাসির হোসেন। এখন পর্যন্ত তার দল পয়েন্ট টেবিলের তলানিতে থাকলেও বিপিএলে সবার উপরে থাকবেন তিনি। ব্যাটে-বলে একের পর এক করে যাচ্ছেন অলরাউন্ডিং পারফর্ম্যান্স।

শীর্ষ ৫ সেরা রান সংগ্রাহকের তালিকাতে তিনি আছেন দুই নম্বরে। ছয় ম্যাচে ২৬৯ রান করে সাকিব আল হাসানের পরেই তার অবস্থান। বল হাতেও উজ্জ্বল তিনি। ৬ ম্যাচে ৭.৩৫ ইকোনোমিতে নিয়েছেন ৭ উইকেট। এমন পারফর্ম্যান্সের পর নজরে এসেছেন নির্বাচকদেরও।

লম্বা সময়ের পর নাসিরের এমন প্রত্যাবর্তনে মুগ্ধ প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। জাতীয় দলে খেলার সুযোগ রয়েছে বলে মনে করেন তিনি।

“অনেকদিন পর এসে খেলছে নাসির। ভালো খেলছে। তাকে আগে খেলতে দিন। অনেকদিন পর পারফর্ম করা একটা বিরাট ব্যাপার একজন খেলোয়াড়ের জন্য। ধারাবাহিকভাবে এই প্রক্রিয়ায় থাকলে অবশ্যই তাকে বিবেচনা করা হবে”-সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে নান্নু

প্রথম ম্যাচ থেকেই ধারাবাহিকভাবে খেলে যাচ্ছেন নাসির। প্রতি ম্যাচেই নিজেকে ছাড়িয়ে যাওয়ার মিশনে নেমেছেন তিনি। খুলনা টাইগার্সের বিপক্ষে অপরাজিত ৩৬ রানের ম্যাচ জেতানো ইনিংস দিয়ে শুরু; পরের ৫ ম্যাচে ৪৪, ৩০, ৩৯, ৬৬* ও ৫৪* রানের ইনিংস খেলেছেন ডমিনেটর্স অধিনায়ক। ১৩১.২১ স্ট্রাইকরেটে ৮৯.৬৬ গড়ে নাসির করেছেন ২৬৯ রান।

এখন পর্যন্ত দেখে মনে হচ্ছে বিপিএলে সেরার দৌড়ে নাসিরের সাথে লড়াইটা সাকিবের। শীর্ষ রান সংগ্রাহকের তালিকায় সবার উপরে সাকিব থাকলেও বল হাতে নাসিরের থেকে পিছিয়ে ফরচুন বরিশালের অধিনায়ক। ৬ ম্যাচে সাকিব নিয়েছেন মাত্র ৩ উইকেট। অপরদিকে, নাসিরের উইকেট ৭টি। তাই এবারের বিপিএলে অলরাউন্ডিং পারফর্ম্যান্স হিসেব করলে এখন পর্যন্ত সাকিবের উপরেই থাকবেন নাসির।

Advertisement
Share.

Leave A Reply